আবার দেখা হবে
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

আবার দেখা হবে
নতুন কোন অধ্যায়ে
হয়তো সেদিন থাকবেনা
কোন আমার পিছুটান
থাকবেনা কোন মায়াজাল
তবুও মনে পড়বে
আজকের দিনটিকে
মনে পড়ে যাবে
তোমাকে দেখার প্রথম দিনটিকে
কতই না তুমি সুন্দর
চেয়ে থেকেছি শুধু
সবকিছু ফেলে দিয়ে
আজ আমি অনেক দূর
কখনও ভাবিনি যে
তোমাকে আমি পাবোনা
ভাবতে গেলে শুধু
আমার কষ্টটাই বাড়ে
এখনও আমি তোমাকে
নিয়ে বাচাঁর স্বপ্ন দেখি
সেদিন থেকে আজ পর্যন্ত
মধ্যোখানে কেটে গেলো
অনেক মাস-বছর
তবুও তোমাকে ভুলিনি
আর ভুলতেও পারবোনা
তোমাকে যে ভালোবেসেছি
হূদয়ের মাঝখান থেকে
আজ আবার তোমার
সাথে হলো দেখা
বেচেঁ থাকলে তোমার সাথে
আবার হবে দেখা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।